করোনা মহামারি

বিশেষ পরিস্হিতিতে করোনা মহামারির কারনে বাংলাদেশে এই মুহুর্তে সাধারন চিকিৎসা কার্যক্রম ব্যহত হচ্ছে । বাংলদেশ সরকার সর্বশক্তি দিয়ে করোনা পরিস্হিতি মোকাবিলা করছে।।বিশেষ এই পরিস্হিতিতে সাধারন স্বাস্হ্য সমস্যাসমুহের চিকিৎসা প্রাপ্তি কিছুটা হলেও কষ্টসাধ্য হয়েছে বলে মনে হয়।এই পরিপ্রেক্ষিতে আমরা শিশুদের করোনা সংক্রমন ব্যাতীত অন্যান্য জরুরি স্বাস্হ্য সমস্যার ব্যাপারে অনলাইনে/টেলিফোনে পরামর্শ সেবা দিতে চাই।

জরুরী অনলাইন সেবা দিতে আগ্রহী শিশুরোগ বিশেষজ্ঞ এবং শিশু সার্জনগন এখানে রেজিষ্ট্রেশন করতে পারবেন।সেবাগ্রহিতা ও রেজিষ্ট্রেশন করে চিকিৎসা সহায়তা চাইবেন।ইমেইল, এস এম এস অথবা সরাসরি টেলিফোনে চিকিৎসকের পরামর্শ পাওয়া যাবে।
এই সংকটময় সময়ে আমাদের সমস্ত সেবা হবে বিনামুল্যে।
আমরা একটা ক্রাউড ফান্ডিং সুবিধা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে রাখতে চাই।এখানে আমরা সরাসরি লেনদেন এ জড়াচ্ছ চাই না। যাঁর প্রকৃত প্রয়োজন আছে তিনি ওয়েবসাইটের মাধ্যমে চাহিদা জানাবেন। আগ্রহী দাতা সরাসরি যোগাযোগ করে দান করতে পারবেন।আমাদের অনুরোধ থাকবে চাহিদা এবং দান যেন টাকার পরিবর্তে ঔষধ বা কোন মালামাল হয় এবং পরিমানে সামান্য ও সত্যিকারে জরুরি প্রয়োজনের হয়।

আপনার সন্তানের সত্যিকার অসুস্হতার জন্য যোগাযোগ করুন।দীর্ঘমেয়াদি অসুখের ক্ষেত্রে সম্ভব হলে আপনার নিয়মিত চিকিৎসকের সংগে যোগাযোগ করুন।করোনা থেকে রক্ষা পেতে হলে, নিজে, পরিবার এবং সমাজ/দেশকে করোনার বিপদ থেকে মুক্ত রাখতে চাইলে অনুগ্রহ করে টিভি,রেডিও,মোবাইল মেসেজ,অনলাইনে পাওয়া তথ্য বা প্রশাসনের মাধ্যমে পাওয়া নির্দেশনা মেনে চলুন।অপ্রয়োজনে ঘরের বাইরে যাওয়া থেকে নিজে বিরত থাকুন এবং সন্তানকে বিরত রাখুন। বার বার সাবান দিয়ে হাত ধোয়া অভ্যাস রাখুন,সামাজিক দুরত্ব মেনে চলুন। গুজব থেকে নিজেকে দুরে রাখুন,সোশ্যাল মিডিয়ায় দেখে কোন ঔষধ বাচ্চাকে খাওয়ানো থেকে বিরত থাকুন। আবারও বলছি, আমাদের এই সার্ভিস করোনা ব্যাতীত শিশুদের অন্যান্য অসুস্হতার সহায়াতার জন্য।অনুগ্রহ করে শুধু জরুরি প্রয়োজনে যোগাযোগ করুন: মোবাইল কল, এস এম এস, ইমো, ভাইবার এ। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত

।বাংলাদেশের যেকোন স্হান হতে আপনি এই অনলাইন সেবা পেতে পারেন। তবে কোন শিশুর হাসপতালে ভর্তি হয়ে চিকিৎসা প্রয়োজন হলে আমরা শুধু আপাতত চট্টগ্রামে আপনাকে সাহায্য করতে পারবো।সেক্ষেত্রে আপনাকে চাইল্ডকেয়ার হাসপাতাল (পাঁচলাইশ-প্রবর্তক স্কুলের সামনে)অথবা সাউথ পয়েন্ট হসপিটাল (আগ্রাবাদ এক্সেস রোড-ছোটপুল পুলিশ লাইনের পশ্চিমে)যেতে হবে।

যোগাযোগ করুন